হোসেনপুরে চালককে অজ্ঞান করে অটো রিক্সা ছিনতাই

হোসেনপুরে চালককে অজ্ঞান করে অটো রিক্সা ছিনতাই
Spread the love

২০ নভেম্বর, ২০১৭:

হোসেনপুর প্রতিনিধি :

কিশোরগঞ্জের হোসেনপুরে চালককে অজ্ঞান করে ব্যাটারি চালিত অটো রিক্সা ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গিয়েছে।

 

ছিনতাই হওয়া অটো রিক্সা চালক আবু নাঈম (১৮) কে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক এ নিয়ে আসলে সেখান থেকে কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। নাঈম উপজেলার সিদলা ইউনিয়নের টানসিদলা গ্রামের হক মিয়ার ছেলে। সে হাজীপুর বাজার থেকে হোসেনপুর রোডে নিয়মিত ভাড়ায় যাত্রী আনা-নেওয়া করত।

 

হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা:তানভীর হাসান জিকু জানায়; ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা যাত্রী বেশে পানীয় জুসের সাথে নেশাজাতীয় কোন কিছু খাইয়ে ছিল। আবু নাঈমের মামা রাজিব মিয়া (২২) জানায়; রোববার দুপুরে অটো রিক্সা নিয়ে বাড়ী থেকে বের হয়ে গেলে হাজীপুর বাজারে অন্য চালকদের মাধ্যমে রাতে মোবাইল ফোনের মাধম্যে জানতে পারে তাঁর ভাগ্নে পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার পাঁচরোখী নামক স্থানে অজ্ঞান অবস্থায় পড়ে রয়েছে। পরে খবর পেয়ে সেখান থেকে রাত সারে ৭টার দিকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

 

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল হোসেন জানায়, ঘটনাটি আমার থানায় নয়, কাজেই এ ব্যাপারে আমার কিচুই করার নাই।

Share this...
Share on FacebookPrint this pageShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn



Skip to toolbar