Search
Wednesday 17 January 2018
  • :
  • :

করিমগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরোদ্ধে অভিযোগের জেরে হামলা

করিমগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরোদ্ধে অভিযোগের জেরে হামলা
Spread the love

আব্দুল জলিল, করিমগঞ্জ (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

উপজেলার কিরাটন ইউপি চেয়ারম্যান ইবাদুর রহমান শামীমের বিরুদ্ধে বিরুদ্ধে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের জন্য বরাদ্দ ভিজিএফের চাল ও টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।

উপজেলা নির্বাহী অফিসার বরাবর  অভিযোগের জেরে চেয়ারম্যান  ও তার লোকজন অভিযোগকারীদের হামলা চালিয়েছে।

স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়, গত কয়েকদিন আগে  চেয়ারম্যানের বিরুদ্ধে ক্ষতিগ্রস্ত কৃষকদের সরকারী সহায়তার টাকা ও চাল বিতরণে অনিয়ম, স্বজনপ্রীতি ও নামে-বেনামে এমন কি মৃত ব্যক্তির নামে ভূয়া মাষ্টার  রোল তৈরি করে  কয়েক কিস্তির ৩০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা আত্মসাৎ করে মর্মে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্থানীয় কয়েকজন কৃষক একটি অভিযোগ দাখিল করেন।

 

আজ (২৭ নভেম্বর) উপজেলা প্রকল্প বস্তবায়ন কর্মকর্তার অফিসে এ বিষয়ে খোঁজখবর নিতে গেলে চেয়ারম্যান ও তার লোকজন তাদের উপর চড়াও হয়। এক পর্যায়ে হাতাহাতি থেকে চেয়ার দিয়ে একে অপরকে আঘাত করলে চেয়ারম্যান ও অভিযোগকারী সাবেক মেম্বার আলহাজ আহত হন।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণের পর উভয়েই বাড়ি ফিরেন। এ বিষয়ে কথা বলতে চাইলে চেয়ারম্যানের মোবাইলফোন বন্ধ পাওয়া যায়।

উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তাঁরা অভিযোগকারীদের  বিষয়টি তদন্ত পূবর্ক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন।

এদিকে আলহাজ মেম্বার বলেন, সরকারের ভাব মূর্তি ক্ষুণ করতে চেয়ারম্যান ব্যক্তিস্বার্থে এরুপ হীন কাজ করে যাচ্ছেন। আমরা এর বিচার চাই।

Share this...
Share on FacebookPrint this pageShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn



Skip to toolbar