কিশোরগঞ্জে একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক ভবন উদ্বোধন, ঝণ বিতরণ ও মতবিণিময়সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জে একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক ভবন উদ্বোধন, ঝণ বিতরণ ও মতবিণিময়সভা অনুষ্ঠিত
Spread the love

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের নবনির্মিত ভবন উদ্বোধন,সদস্যদের মধ্যে ঝণ বিতরণ ও ভদ্রপাড়া গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের সাথে মতবিণিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

 

দুপুরে সদর উপজেলা পরিষদে একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের নবনির্মিত ভবন উদ্বোধন করেন জেলা প্রশাসক মো:আজিমুািদ্দন বিশ্বাস। পরে তিনি নবনির্মিত উপজেলা কমপ্লেক্সের হল রুমে ভদ্রপাড়া গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের সাথে মতবিণিময়সভা করেন। সদর উপজেলা নির্বাহী অফিসার মো:আব্দুল্লাহ আল মাসউদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিণিময়সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিআরডিবির উপপরিচালক মো:শহীদ উল্লাহ,ভাইস চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার লুনা,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্য্ডাভোকেট মো.আতাউর রহমান,একটি বাড়ি একটি খামারের সদর উপজেলা সমন্বয়কারী মোহাম্মদ আব্দুল্লাহ আরিফ প্রমুখ।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো:আব্দুল্লাহ আল মাসউদ জানান, সদর উপজেলার ১১টি ইউনিয়নে ১৭০ টি সমিতি রয়েছে। এর মধ্যে ৮ হাজার ২ শত ৯৬ জন সদস্য রয়েছে। তন্মধ্যে ৯ কোটি ৬৭ লাখ ৩৪ হাজার ৫ শত টাকার ঝণ বিতরণ করা হয়েছে। ২০১৬ সালের আমি যোগদানের পর থেকে অদ্যবধি পর্যন্ত ১ কোটি ৪০ লাখ ২০ হাজার টাকার ঝণ বিতরণ করা হয়েছে এবং ১ কোটি ২৩ লাখ ৬৫ হাজার ৭৫৪ শত টাকা আদায় করা হয়েছে।

 

জেলা প্রশাসক মো: আজিমুদ্দিন বিশ্বাস বলেন,সদরে একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের নবনির্মিত ভবন উদ্বোধন হওয়াতে সমিতির সদস্যরা উপকৃত হবে। জনগণের সেবার প্রসার ঘটবে। সেই সাথে গ্রামীণ জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন হবে। বর্তমান সরকারের অগ্রাধিকার ভিত্তিক প্রকল্প “শেখ হাসিনার উপহার একটি বাড়ি একটি খামার বদলাবে দিন তুমার আমার।

পরে একটি বাড়ি একটি খামার প্রকল্পের সদস্যদের মধ্যে চেক বিতরণ করেন অতিথিবৃন্দ।

 

মতবিণিময় সভায় উপজেলা পর্যায়ে বিভাগীয় কর্মকর্তাগণ,সমিতির সদস্য ও ম্যনেজারগণ, সাংবাদিক, জনপ্রতিনিধি এবং গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

Share this...
Share on FacebookPrint this pageShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn



Skip to toolbar