Search
Wednesday 17 January 2018
  • :
  • :

কিশোরগঞ্জে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত

কিশোরগঞ্জে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত
Spread the love

শাহারিয়ার রহমান, কিশোরগঞ্জ থেকে:

“সমতা, ন্যায়বিচার এবং মানুষের মর্যাদার জন্য দাড়াও” এ স্লোগানকে সামনে রেখে গতকাল ১০ ডিসেম্বর রবিবার ২০১৭ খ্রি. তারিখ কিশোরগঞ্জে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত হয়েছে।  হিউম্যান রাটইস এন্ড এনভায়রনমেন্ট ডেভেলপমেন্ট সোসাইটি (হিডস), কিশোরগঞ্জ জেলা শাখা দিবসটি উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালীটি উদ্বোধন করেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার মোঃ আক্তার জামীল। এছাড়া, হিডস এর কিশোরগজ্ঞ জেলা শাখার সভাপতি ইমতিয়াজ সুলতান রাজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান খানের পরিচালনায় উক্ত র‌্যালীতে কেন্দ্রীয় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন মোঃ রেজাউল ইসলাম রেজা (Chief Crime Investigation officer) এবং এ এফ এম কামরুল হাছান (Asst. Education Secretary)।

তাছাড়াও সহ-সভাপতি মোঃ আব্দুল কাদির, মোঃ মুজিবুল হক কাইয়ূম, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলুল করিম, অপরাধ ও দুর্নীতি বিষয়ক সম্পাদক দ্বীপন কুমার রায়, সংস্কৃতি বিষয়ক সম্পাদক তৌবিবুর রহমান সোহেল ও সদস্য রকিবুর রহমান রোজন, তোজাম্মেল হক, সার্জেন্ট আবুল বাসেদ,আব্দুস সাত্তার, মোশাররফ হোসেন সানা, মোঃ হারুন-উর-রশীদ, মোঃ মাহফুজুর রহমান কামাল ও আপতীবুর রহমান জিকু, মাহমুদুর রহমান খান, রায়হান উদ্দিন ভূঁইয়া’সহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ র‌্যালীতে উপস্থিত ছিলেন।

Share this...
Share on FacebookPrint this pageShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn



Skip to toolbar