বজরা বহুমূখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদ্যাপনে বর্ণাঢ্য র‌্যালি

বজরা বহুমূখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদ্যাপনে বর্ণাঢ্য র‌্যালি
Spread the love

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার ঐতিহ্যবাহী বজরা বহুমূখী উচ্চ বিদ্যালয়ের গৌরবময় শতবর্ষ উদ্যাপন উপলক্ষে আজ সকালে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়েছে। বজরা বহুমূখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে শতাধিক মোটরসাইকেল ও ১০টি পিকআপ ভ্যানে করে সহ¯্রাধিক প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রীদের অংশগ্রহণে এ র‌্যালি বের করা হয়।

শতবর্ষ উদ্যাপন পরিষদের আহবায়ক ও আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আবদুল হাই এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব কাজী মোহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে ব্যানার, ফেস্টুন সহ র‌্যালিটি সোনাইমুড়ি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামান, শতবর্ষ উদ্যাপন পরিষদের প্রচার ও প্রকাশনা কমিটির সদস্য সচিব মো. জাফর উদ্দিন, বজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরন অর রশিদ প্রমুখ।

উল্লেখ, আগামী ১২ জানুয়ারি নোয়াখালীর ঐতিহ্যবাহী বজরা বহুমূখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদ্যাপন উপলক্ষে প্রাক্তন ছাত্রছাত্রীদের পূণর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে। এতে জাতীয় সংসদের স্পীকার শিরীন শারমিন চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন।

Share this...
Share on FacebookPrint this pageShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn



Skip to toolbar