রসিক নির্বাচন নিয়ে ‘অভিভূত’ সিইসি

রসিক নির্বাচন নিয়ে ‘অভিভূত’ সিইসি
Spread the love

এশিয়ানপোস্ট ডেস্ক :

রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। তিনি বলেন, সুষ্ঠুভাবে ভোটাররা ভোট দিতে পেরেছে, এটা দেখে আমরা অভিভূত।

বৃহস্পতিবার দুপুরে আগারগাঁওয়ের নির্বাচন ভবন থেকে রসিক নির্বাচনী দায়িত্বরত কর্মকর্তাদের সঙ্গে ভোটের পরিস্থিতি ভিডিও কনফারেন্সে পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি। রসিকে তিনটি কেন্দ্রে বসানো সিসিটিভির ভিডিওতে ইসি কর্মকর্তারা ঢাকা থেকেই চোখ রাখছেন। পাশাপাশি রিটার্নিং কর্মকর্তা ও মাঠ কর্মকর্তাদের মাধ্যমে নিয়মিত তথ্য নিচ্ছে ইসি।

সিইসি বলেন, ভোট খুবই ভালোভাবে হচ্ছে। আমরা সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করছি। কোথাও কোনো ধরনের অভিযোগ পাইনি। ভোটার, কর্মকর্তা ও প্রার্থীদের কারো কাছ থেকে অভিযোগ আসেনি।

বিএনপির এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দিচ্ছে- বিএনপির এ দাবির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার মনে হয় না এ অভিযোগ সঠিক। স্থানীয়ভাবে যে তথ্য পেয়েছি তাতে কারও কোনো অভিযোগ নেই। মিডিয়াতেও এমন কোনো অভিযোগ আসেনি।

তিনি আরও বলেন, আমরা একটি কেন্দ্রে অত্যন্ত সতর্কতার সঙ্গে ইভিএম প্রয়োগের চেষ্টা করেছিলাম এবং সেটা প্রয়োগ হয়েছে। কোনো বিচ্যুতি নেই, কোনো অভিযোগ নেই। ভোটারদের কাছ থেকে খুব ভালো সাড়া পাওয়া গেছে।

এ সময় নির্বাচন কমিশনার কবিতা খানম, মো. রফিকুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী, ইসির ভারপ্রাপ্ত সচিব হেলাদুদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।

Share this...
Share on FacebookPrint this pageShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn



Skip to toolbar