পরিকল্পিত নগর করতে চান মেয়র মোস্তাফিজার

পরিকল্পিত নগর করতে চান মেয়র মোস্তাফিজার
Spread the love

এশিয়ানপোস্ট ডেস্ক  : রংপুরকে মাদক ও যানজটমুক্ত সবুজ নগরে পরিণত করার ঘোষণা দিয়েছেন নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। বলেন নগরবাসীর পানি নিষ্কাষণে শ্যামা সুন্দরী খাল উদ্ধারে দেবেন অগ্রাধিকার। নবনির্বাচিত মেয়রকে অভিনন্দন জানিয়েছেন পরাজিত প্রার্থী সরফুদ্দীন আহমেদ ঝন্টু।
শুক্রবার সকাল ১১টায় রংপুর শহরে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বাসা পল্লীনিবাসে আসেন নব-নির্বাচিত নগরপিতা মোস্তাফিজার রহমান মোস্তফা।
এরশাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলে জাতীয় পার্টি থেকে নির্বাচিত এই মেয়র। তুলে ধরেন রংপুর সিটির উন্নয়নে তাঁর পরিকল্পনা। রংপুরের উন্নয়নে সব মহলের সহযোগিতা চান নবনির্বাচিত মেয়র মোস্তাফা।
অবাধ ও সুষ্ঠু ভোটের জন্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান হুসেইন মুহম্মদ এরশাদ। বলেন, রংপুরের ভোটের প্রভাব সারা দেশে জাতীয় পার্টির জোয়ার সৃষ্টি করবে। নতুন মেয়রকে শুভেচ্ছা জানালেও ভোটের ফলাফল নিয়ে কোন মন্তব্য করতে চাননি আওয়ামী লীগের পরাজিত প্রার্থী সরফুদ্দীন আহমেদ ঝন্টু।
নির্বাচনে জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা পেয়েছেন ১ লাখ ৬০ হাজার ৪৮৯ ভোট। আওয়ামী লীগের সরফুদ্দীন আহমেদ ঝন্টু পেয়েছেন ৬২ হাজার ৪০০ ভোট। আর বিএনপির কাওছার জামান বাবলা পেয়েছেন ৩৫ হাজার ১৩৬ ভোট।

Share this...
Share on FacebookPrint this pageShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn



Skip to toolbar