নোয়াখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী ও কর্মী সমর্থকদের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নোয়াখালীতে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী ও কর্মী সমর্থকদের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
Spread the love

নোয়াখালী প্রতিনিধি:  আগামী ২৮ ডিসেম্বর নোয়াখালীর সদর উপজেলার ৩টি ইউনিয়ন নোয়াইন্ন, ধর্মপুর ও নোয়াখালী ইউনিয়নে নির্বাচন ভোট অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী ও তাদের কর্মী সমর্থকদের উপর হামলা নির্বাচনী অফিস, প্রচার গাড়ী মাইক ভাংচুর, গনযোগযোগে বাধাসহ নানা মুখী হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে দলের ৩ চেয়ারম্যান প্রার্থী ও সদর উপজেলা বিএনপি।

রোববার দুপুরে মাইজদী ক্রিসেন্ট রেস্টুরেন্ট এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যা বাহার হিরন।

তিনি অভিযোগ করেন, আওয়ামীলীগের দলীয় প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচনী প্রচার-প্রচারণা মাইকিং হামলা ভাংচুর এবং গনসংযোগে দলীয় নেতাকর্মীদেরকে ও কুপিয়ে জখম করেছে। ধর্মপুরে বিএনপি প্রার্থী অলি উদ্দিন মিলনের ৩টি নির্বাচনী অফিস ভাংচুর ও দফায় দফায় ১৪ কর্মীকে পিটিয়ে জখম করে । নোয়াখালী ইউনিয়নে বিএনপি প্রার্থী নূর নবী বাবুলের গন সংযোগে দফায় দফায় হামলার ঘটনা ঘটেছে। পৃথক হামলায় ৯ টি মোটর সাইকেল ভাংচৃর এবং প্রার্থী বাবুলসহ অন্তত ১৯ জন কর্মী সমর্থক আহত হয়েছে। ধানের শীষের নির্বাচনী অফিস ভাংচুর করেছে। নোয়ান্নই ইউনিয়নে বিএনপি প্রার্থী হোসেনের গনসংযোগ ও প্রচারনায় বাধা ও তার কর্মী সমর্থকদের উপর হামলা ও হুমকির অভিযোগ করেছে। এতে প্রার্থী ও সাধারণ ভোটারদের মাঝে শঙ্কা উৎকন্ঠা বিরাজ করছে। আগামী ২৮ডিসেম্বরের নির্বাচনে সকল প্রার্থী ও ভোটারদের সুষ্ঠুভাবে ভোটদানের সমান সুযোগ, নির্বাচন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ দায়িত্ব পালনের আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধানর সম্পাদক এড. আবদুর রহমান, জেলা যুবদল সভাপতি মাহবুব আলমগীর আলো, জেলা কৃষক দলের আহবায়ক এড. রবিউল হাসান পলাশ, জেলা ছাত্রদল সভাপতি নূরুল আমিন খান, সাধারন সম্পাদক সাবের আহমদ নোয়াখালী ইউনিয়নে বিএনপি প্রার্থী নূর নবী বাবুল, ধর্মপুর ইউনিয়নের প্রার্থী অলি উদ্দিন মিলন, নোয়ান্নই ইউনিয়ন বিএনপি প্রার্থী তোফাজ্জল হোসেন প্রমূখ।

Share this...
Share on FacebookPrint this pageShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn



Skip to toolbar