Search
Wednesday 17 January 2018
  • :
  • :

কিশোরগঞ্জে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু 

কিশোরগঞ্জে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু 
Spread the love

কিশোরগঞ্জ প্রতিনিধি:

“উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ” এ শ্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৩দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে।

এ উপলক্ষ্যে সকাল সাড়ে ৯টায় একটি উদ্বোধনী শোভাযাত্রা কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় এসে শেষ হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সেরে মাধ্যমে ৩দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করেন। পরে বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও আজকের বাংলাদেশ বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস।

এসময় জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিকনেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

৩দিন ব্যাপী উন্নয়ন মেলায় সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কার্যক্রম তুলে ধরতে মোট ১৪৬টি স্টল তৈরি করা হয়। মেলায় সরকারের সাফল্য ও উন্নয়নের উপর নির্মিত ভিডিও চিত্র প্রদর্শন, সরকারি বিভিন্ন দপ্তর ও নাগরিক সেবায় ডিজিলাইজেশন বিষয়ক কর্মকান্ড তুলে ধরা হবে। এছাড়া গ্রামীণ খেলাধূলা, শিশুদের চিত্রাঙ্কন, রচনা ও কুইজ প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।

Share this...
Share on FacebookPrint this pageShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn



Skip to toolbar