লালপুরে যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

লালপুরে যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন
Spread the love

লালপুর (নাটোর) প্রতিনিধি ॥

উপজেলা আওয়ামী যুবলীগের ব্যানারে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা বুধবার (১০ জানুয়ারি) বিকেলে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের দুড়দুড়িয়া বাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। তবে এ অনুষ্ঠানের ব্যাপারে কিছুই জানানো হয় নি বলে দাবি করেছেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক খালিদ হোসেন সরল, দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ইদ্রিস আলী লালু, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফি সহ স্থানীয় যুবলীগ নেতৃবৃন্দ।
লালপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য শেফালী মমতাজ , নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাজেদুর রহমান চাঁদ, বাংলাদেশ প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা লেঃ কর্ণেল (অবঃ) রমজান আলী সরকার, গোপালপুর পৌর আ‘লীগ নেত্রী রুকসানা মর্তুজা লিলি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক শামীম আহম্মেদ সাগর, পাঁকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নয়েজ মাহমুদ প্রমুখ।

সভার ব্যাপারে দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ইদ্রিস আলী লালু জানান, এ সভার বিষয়ে আমি বা আমার ইউনিয়ন কমিটির কাউকে জানানো হয় নি। মিজানুর রহমান মিন্টু স্বেচ্ছাচারী মনোভাব নিয়ে সাংগঠনিক বহির্ভূত ভাবে এ সভা করেছে। সংগঠন বিরোধী এ কাজের তীব্র নিন্দা জানাচ্ছি আমরা।

এ সভার ব্যাপারে লালপুর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক খালিদ হোসেন সরল জানান, উপজেলা যুবলীগের কার্যনিবাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক গঠনতন্ত্র পরিপন্থী বিভিন্ন কর্মকান্ডে যুক্ত থাকার অভিযোগে মিজানুর রহমান মিন্টুকে সম্প্রতি সভাপতির পদ থেকে অব্যাহতি দেবার সিদ্ধান্ত গৃহীত হয়। যা জেলা কমিটিকে অবহিত করা হয়েছে। তবুও তিনি যুবলীগ নেতাদের সাথে কোন ধরনের যোগাযোগ না করে উপজেলার বিভিন্ন স্থানে সভা-সমাবেশ করছেন বা চেষ্টা চালাচ্ছেন। যা আওয়ামী যুবলীগের গঠনতন্ত্র বিরোধী। আমরা এ ব্যাপারে জেলা যুবলীগ ও প্রয়োজনে কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের নিকট প্রতিকারের ব্যবস্থার জন্য জানাবো।

Share this...
Share on FacebookPrint this pageShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn



Skip to toolbar