অগ্নিদগ্ধ শিক্ষিকা এলিজা মারা গেছেন

অগ্নিদগ্ধ শিক্ষিকা এলিজা মারা গেছেন
Spread the love

বিশেষ প্রতিবেদক:

কিশোরগঞ্জের ভৈরবে বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষিকা খায়রুন্নেছা এলিজা (৫৮) অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন।

শুক্রবার দুপুর ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, শিক্ষিকা এলিজা ভৈরবের চণ্ডিবের এলাকায় ভাড়া বাসায় একা থাকতেন। গত সোমবার সকালে গ্যাসের চুলায় পানি গরম করার সময় অসাবধানতাবশত তার পরনের কাপড়ে আগুন লেগে যায়। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন গিয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

তার বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ভাগলপুর এলাকায়। তিনি ভৈরব রেলওয়ে উচ্চ বিদ্যালয়ে ২৭ বছর ধরে শিক্ষকতা করে আসছিলেন।

গত ৯ জানয়ারি বার্ণ ইউনিটে দেখে গিয়ে স্কুল শিক্ষক এলিজার সাবেক সহকর্মী বর্তমানে আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা এক ফেইসবুক পোস্টে লিখেন,

আজ তার চলে যাওয়ায় আরেক সহকর্মী নজরুল ইসলাম রিপন লিখেন,

তার আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন তার এক সময়ের সহকর্মী এশিয়ানপোস্ট সম্পাদক হাবিবুর রহমান বিপ্লব

তিনি স্মৃতিচারন করতে গিয়ে বাংলাদেশ রেলওয়ে স্কুল, ভৈরবের বিভিন্ন বিষয় উল্লেখ করতে গিয়ে বলেন, এলিজা আপা ছিলেন অনেকটা আত্মকেন্দ্রিক। তিনি কারও সাতেও ছিলেন না, পাঁচেও না। একাকী জীবনে অভ্যস্ত হয়ে গিয়েছিলেন। সহকর্মীদের সাথে ছিল হৃদ্যতাপূর্ণ সম্পর্ক। পেশার প্রতি ছিলেন অত্যান্ত শ্রদ্ধাশীল ও দায়িত্ববান।

 

Share this...
Share on FacebookPrint this pageShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn



Skip to toolbar